1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মোস্তাফিজের ফেরার ম্যাচে কলকাতাকে সহজেই হারালো চেন্নাই

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ১৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::জাতীয় দলের প্রয়োজনে দেশে ফেরার আগে যা ছিল ফিজের কাছেই। তবে চেন্নাই সুপার কিংসের হয়ে এক ম্যাচ খেলতে না পারায় তা চলে যায় যুজবেন্দ্র চাহালের কাছে। আজ সোমবার চিপক স্টেডিয়ামে (৮ এপ্রিল) সেই ক্যাপ আবার পুনরুদ্ধার করেছেন মোস্তাফিজ। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ৪ ওভার হাত ঘুরিয়ে মাত্র ২২ রান দিয়ে তিনি নেন ২ উইকেট।

দুটি উইকেটই আসে শেষ ওভারে। চেন্নাইয়ের জয়ের দিনে ২ ওভারে ফিজ দেন মাত্র ১২ রান।

পরের ওভারে ৯ রান দিলেও, শেষ ওভারে মাত্র দেন ১ রান। আর তুলে নেন শ্রেয়াস আইয়ার ও মিচেল স্টার্কের উইকেট। তাতেই রাজস্থান রয়্যালসের চাহালকে পেছনে ঠেলে ৪ ম্যাচে ৯ উইকেট শিকারে তিনি পেয়ে যান পার্পেল ক্যাপ।

মোস্তাফিজের এমন আঁটসাঁট বোলিংয়ের দিনে টসে হেরে কলকাতা আগে ব্যাটিং করে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে করেছে ১৩৭ রান। সর্বোচ্চ ৩৪ রান আসে আইয়ারের ব্যাট থেকে। চেন্নাইয়ের হয়ে তিনটি করে উইকেট পেয়েছেন তুষার দেশপান্ডে ও রবীন্দ্র জাদেজা।

এদিকে লক্ষ্য হাতের নাগালে থাকায় চেন্নাইয়ের ব্যাটাররা শুরু থেকেই নির্ভার হয়েই ব্যাট করেছেন। যদিও ওপেনার রাচিন রবীন্দ্র ৮ বলে ১৫ রান করে বিদায় নেন। কিন্তু এরপর দারুণভাবে হাল ধরেন চেন্নাই অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় ও ডেরিল মিচেল। দুজনের ৭০ রানের জুটিতে জয়ের পথে অনেকটাই এগিয়ে যায় চেন্নাই।

১৯ বলে ২৫ রান করে মিচেল বোল্ড হয়ে ফেরেন কলকাতার ক্যারিবীয় স্পিনার সুনিল নারিনের বলে। তবে তাতে চেন্নাইয়ের খুব বেশি ক্ষতি হয়নি। কারণ এরপর শিভম দুবে দারুণ সঙ্গ দেন রুতুরাজকে। দলকে জয় থেকে মাত্র ৩ রান দূরে রেখে আউট হন দুবে। তার ব্যাট থেকে আসে ১৮ বলে ২৮ রানের ইনিংস। রুতুরাজ অপরাজিত থাকেন ৫৮ বলে ৬৭ রানের ইনিংস খেলে।

৩ উইকেট শিকার করে ম্যাচসেরার পুরস্কার হাতে তুলেছেন রবীন্দ্র জাদেজা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..